শহীদ আহসান উল্লাহ মাস্টার হত্যার রায় বহালের দাবিতে ছাত্রলীগের মানব বন্ধন

1
628

গাজীপুরের টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ্ মাস্টার হত্যা মামলার নিন্ম আদালতের রায় বহাল রাখার দাবিতে মানববন্ধন ও মহাসড়ক অবরোধ করেছে ছাত্রলীগের বিভিন্ন ইউনিট এর নেতৃবৃন্দ।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ওই কলেজ গেইট এলাকায় ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের পাশে টঙ্গী থানা ও উপজেলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানব বন্ধনে উপস্থিত ছিলেন টঙ্গী থানা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক কাজী ইলিয়াস, গাজীপুর মহানগর যুবলীগ এর ১নং আহবায়ক মোঃ সাইফুল ইসলাম, আহবায়ক সদস্য কাইয়ুম সরকার, টঙ্গী থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নাছির, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর ও সাধারন সম্পাদক রেজাউল করিম, টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি কানন মোল্লা, সাধারন সম্পাদক মোশিউর রহমান সরকার বাবু, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ এহসানুল আলম, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা সহ বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগ, আওয়ামীলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগ এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এ ছাড়া ঐ সময় ওই মানববন্ধনে এলাকাবাসীও যোগ দেন।

মানববন্ধনের এক পর্যায়ে বেলা সোয়া ১২টার দিকে ছাত্রলীগের নেতাকর্মী ও এলাকাবাসী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবস্থান নিয়ে অবরোধ সৃষ্টি করেন। এতে ওই সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়।

টঙ্গী থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম গাজীপুর ট্রিবিউন কে জানান, অবরোধকারীদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরানোর চেষ্টা করা হচ্ছে।

1 COMMENT