ঈদে চাই নতুন জুতা

0
727

নতুন পোশাকই নয়, ঈদে চাই নতুন জুতাও। ঈদ উপলক্ষে হরেক রকম জুতা-স্যান্ডেল দিয়ে শো রুম সাজিয়েছে কম্পানিগুলো। কার কী আয়োজন ও দরদামের খবর দিলেন শাহীতাজ আক্তার।

বাটা

ঈদে বাটা বাজারে সব বয়সীদের জন্য প্রায় একশ রকমের নতুন ডিজাইনের জুতা,স্যান্ডেলও শু নিয়ে এসেছে। ঈদে ছোট্ট সোনামণিদের জন্য আছে বাবল গামসের জুতা। মূল্য ১০০০ থেকে ২০০০ টাকার মধ্যে। বেবি বাবলসের বর্ণিল গোলাপি রঙের শুর দাম ৮৯০ থেকে ৯৯০ টাকা। রয়েছে দুই ফিতার ছেলে শিশুদের আকর্ষণীয় বেন টেন-১০ স্যান্ডেল। মূল্য ১৯০ টাকা। বড়দের স্যান্ডেলের মধ্যে বর্ণিল রঙের পাতা ব্র্যান্ডের স্যান্ডেল পাওয়া যাবে ১৫০ থেকে ৬৫০ টাকার মধ্যে। মেয়েদের দুই ফিতার স্যান্ডেল পাওয়া যাবে ৬০০ থেকে ১৮০০ টাকার মধ্যে। কমফিট ব্র্যান্ডের স্যান্ডেল ২১৯০ থেকে ২৭৯০ টাকার মধ্যে। সানড্রপসের শুর দাম ৫৪৯০ টাকা। মেরি ক্লেয়ার ২১৯০ থেকে ৩০০০ টাকার মধ্যে। ছেলেদের লাইট ব্র্যান্ডের স্যান্ডেল ১৯০ টাকা, কমফিট, ওয়েনব্রেইনার, স্কল ১১৯০ থেকে ১৪৯০ টাকা, নর্থ স্টার ২১৯০ থেকে ২৫৯০ টাকা, হাশ পাপিস ৩৫০০ থেকে ৮০০০ টাকা। বাটার করপোরেট লেভেলের জুতা হাশ পাপিসের জুতার দাম শুরু হয়েছে ১২০০০ টাকা দিয়ে।

এপেক্স

এপেক্সেও পাবেন সব বয়সীদের জুতায় প্রায় ১০ থেকে ১২ রকমের নতুন ডিজাইন। এপেক্সে বাচ্চাদের জন্য রয়েছে টুইংকলার ৪৯০ থেকে ২১৯০ টাকা। বাচ্চাদের কেডস ৫৯০ থেকে ১০৯০, স্প্রিন্টের কেডস ৪৯০ থেকে ৩৪৯০ টাকা। ছেলেদের স্প্রিন্টের ব্যান্ডের ফিতা স্যান্ডেল ১৬৯০ থেকে ৩৪৯০ টাকা। গ্যাম্বল স্যান্ডেল ১২৯০ টাকা, ম্যাভেরিক ব্র্যান্ডের ৩০০০ থেকে ৭০০০ টাকা। লোপার রয়েছে ম্যাভেরিক ব্র্যান্ডের ২৪৫০ থেকে ৫০০০, ডক্টর মনচ ২০০০ থেকে ২৯০০ টাকার মধ্যে। ভেনচুরিনি ৩৯০০ থেকে ১৫০০০ টাকা। মেয়েদের জন্য আছে নিনো রিশডি ৬৯০ থেকে ২১৯০, সান্দ্রা রোজ ৭৯০ থেকে ১৮৯০, গুচি ১৮৯০ থেকে ৫১৯০, ডক্টর জোনস ১৬৯০ থেকে ২১৯০ টাকার মধ্যে।

জেনিস

বাচ্চাদের জন্য জেনিসে রয়েছে বি বাম্বল কিডস ব্র্যান্ডের জুতা। মূল্য ৫৯০ থেকে ১২৯০ টাকা। জেনিস ৬৯০ থেকে ৮৯০ টাকা। মেয়েদের জুতার মধ্যে রয়েছে পার্লিতা, বেলেডোনা সাব-ব্র্যান্ডের জুতা। ১২৯০ থেকে ২৪৯০ টাকার মধ্যে। ছেলেদের ব্যান্ড এক্সেল এর স্যান্ডেলের দাম ১২৯০ থেকে ২৯৯০ টাকা। আলবার্টিনো জেন্টস শু পাবেন ৩০০০ থেকে ৬৫০০ টাকার মধ্যে। লং ওয়াকার জেন্টস ১৫০০ থেকে ৩০০০, জেনিস জেন্টস অ্যান্ড লেডিস শু পাবেন ৬০০ থেকে ১৪০০ টাকার মধ্যে।

ওরিয়ন   

ঈদ উপলক্ষে ওরিয়ন ফুট ওয়্যার একশ’র ওপরে নতুন ডিজাইনের জুতা স্যান্ডেল নিয়ে এসেছে। এখানে বাচ্চাদের জন্য রয়েছে লিন্ডো সাব-ব্র্যান্ডের জুতা ৬৯০ থেকে ১৬৯০ টাকার মধ্যে। মেয়েদের জন্য রয়েছে সোনরিসা ৯৯০ থেকে ২১৯০, ওরিয়ন ৯৯০ থেকে ২১৯০, এনজেলো ৭৯০ থেকে ১৯৯০ টাকার মধ্যে। ছেলেদের জন্য রয়েছে ওরিয়ন ১৮৯০ থেকে ৯৯৯০, পিকাসো ২৪৯০ থেকে ৫৯৯০, এলব্যাট্রোস ১৪৯০ থেকে ৩৪৯০ টাকার মধ্যে। এর বাইরেও এখানে আরো কিছু স্পোর্টস শু আছে স্ট্যামিনো সাব-ব্র্যান্ডের জুতা পাবেন। দাম পড়বে ১৪৯০ থেকে ২৪৯০ টাকার মধ্যে।

NO COMMENTS