শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৬৬তম জন্মদিন পালন

0
196

প্রখ্যাত শ্রমিক নেতা ও গাজীপুর-টঙ্গী-২ আসনের প্রয়াত সংসদ সদস্য মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির ৬৬তম জন্মদিন আজ। ১৯৫০ সালের ৯ নভেম্বর তিনি গাজীপুরের হায়দরাবাদ গ্রামে জন্মগ্রহণ করেন। এ উপলক্ষে শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি পরিষদসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগসহ বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করেছে।

এ উপলক্ষে গাজীপুর মহানগরীর হায়দরাবাদে আজ বুধবার বাদ জোহর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শহীদ আহসান উল্লাহ মাস্টার পরিবারের পক্ষ থেকে কবর জিয়ারত, পুষ্পমাল্য অর্পণ, পবিত্র কুরআন খানি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এছাড়া টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে টঙ্গী কলেজ গেইট এলাকায় একটি মানববন্ধন কর্মসূচি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। গত রাত ১২টা ১ মিনিটে টঙ্গী নতুন বাজার থানা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গাজীপুর মহানগর যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচছাসেবকলীগ কেক কাটার মধ্য দিয়ে কর্মসূচি শুরু করে।

শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি পরিষদের সভাপতি অ্যাডভোকেট আবদুল বাতেন ও সাধারণ সম্পাদক আতাউর রহমান শহীদ আহসান উল্লাহ মাস্টারের জন্ম দিন উপলক্ষে গাজীপুরসহ দেশের সকল মসজিদে মসজিদে দোয়া করার জন্যও অনুরোধ জানিয়েছেন।

NO COMMENTS