টঙ্গীতে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় হাতের কবজ্বি কর্তন ll ৩জন গুরুতর আহত

0
1438

টঙ্গীর খরতৈল পশ্চিম পাড়া সুখি নগর বাজার এলাকায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় গতকাল বুধবার সকাল ৮টায় মাদক ব্যবসায়ীদের হামলায় চা দোকানদারসহ ৩জন গুরুতর আহত হয়েছে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নেয়ার পর ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেছে। আহতরা হলেন- চা দোকানদার আবুল কাশেম (৪৫), হানিফুর রহমান (৩৫) ও মোরশেদ আলম (৩৮)।

জানা যায়, বুধবার সকাল ৮টায় চা দোকানদার আবুল কাশেম তার বাসা থেকে চা দোকানে আসলে মাদক ব্যবসায়ী পাঠা মনির ও জাকিরের নেতৃত্বে ৮/১০জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর অতর্কিতে হামলা করে বাম হাতের কবজ্বি বিচ্ছিন্ন করে। এসময় হানিফুর রহমানকে সামনে পেয়ে তার উপর হামলা করে তার ডান হাত কেটে ফেলে পরে মুদি দোকান মোরশেদ আলমের ডান পা কেটে ফেলে।

উল্লেখ্য, চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী পাঠা মনির (৩৬) ও জাকির হোসেন (২৮) দীর্ঘদিন যাবত টঙ্গীর খরতৈল, ব্যাংক পাড়া, সুখি নগর এলাকায় ইয়াব, ফেনসিডিলসহ বিভিন্ন মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। এতে অতিষ্ঠ হয়ে এলাকাবাসী মাকদ ব্যবসায়ীদের বিরুদ্ধে টঙ্গী থানায় একাধিকবার লিখিত অভিযোগ করলেও পুলিশ কোন কর্ণপাত করেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত টঙ্গী মডেল থানায় মামলার প্রস্তুতি চলছিল।

টঙ্গী থেকে রেজাউল কবির রাজিব
তারিখ: ২৩.১১.২০১৬

NO COMMENTS