টঙ্গীতে আবাসিক হোটেলের নামে দেহ ব্যবসা বন্ধের আল্টিমেটাম দিলেন জাহিদ আহসান রাসেল এমপি

0
1227
শুক্রবার টঙ্গী প্রেসক্লাবের ইফতার মাহফিলে টঙ্গীর সরকার দলীয় নেতারা হুঁশিয়ার উচ্চারণ করে বলেছেন, আগামী মঙ্গলবারের মধ্যে ভবন মালিকদেরকে আবাসিক হোটেলের পানি ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে হবে এবং বৃহস্পতিবারের মধ্যে সব আবাসিক হোটেল বন্ধ না হলে অসামাজিক কারবারিদের পরিবার-পরিজন থেকে বিচ্ছিন্ন হয়ে এবার লাল দালানে ঈদ করতে হবে।
টঙ্গী প্রেসক্লাবের সভাপতি আলহাজ মো. মেরাজ উদ্দিনের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মো. কালিমুল্লাহ ইকবালের সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং স্থানীয় সংসদ সদস্য আলহাজ মো. জাহিদ আহসান রাসেল।
বিশেষ অতিথির বক্তব্য দেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজাহার উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন সরকার, মো. আবুল হোসেন, সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা প্রমুখ। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন, টঙ্গী থানা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম.এ কাশেম রানা, প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান, নুরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মো. হেদায়েত উল্লাহ, সাবেক সাংগঠনিক সম্পাদক এস,এম মনির হোসেন জীবন, যুবলীগ নেতা মো: বিল্লাল হোসেন মোল্লা, প্রভাবশালী যুবলীগ নেতা মো: কাইয়ুম সরকার প্রমুখ।
প্রধান অতিথির বক্তৃতায় এমপি জাহিদ আহসান রাসেল সাংবাদিকদের কাছে গঠনমূলক সমালোচনার দাবী করে বলেন, কারো সম্মানহানি করার উদ্দেশ্যে কোন রিপোর্ট করা কাম্য হতে পারে না। একবার সম্মান চলে গেলে আর ফিরে আসে না। এসময় তিনি প্রেসক্লাবের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
এছাড়া টঙ্গীতে যে সকল আবাসিক হোটেলে অনৈতিক কার্যকলাপ চলছে তা আগামী বৃহস্পতিবারের মধ্যে বন্ধ করতে পুনরায় আল্টিমেটাম দিয়েছেন রাসেল এমপি।
বিশেষ অতিথির বক্তৃতায় আজমত উল্লাহ খান বলেন,  আবাসিক হোটেল বন্ধ না হলে অসামাজিক  কারবারিদের পরিবার-পরিজন থেকে বিচ্ছিন্ন হয়ে লাল দালানে এবার ঈদ করতে হবে।
এর আগে শুক্রবার বাদ জুমায় টঙ্গী বাজার কেন্দ্রীয় মসজিদে জাহিদ আহসান রাসেল ঘোষণা দেন, আগামী মঙ্গলবারের মধ্যে ভবন মালিকদেরকে আবাসিক হোটেলের পানি ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে এবং বৃহস্পতিবারের মধ্যে সব আবাসিক হোটেল বন্ধ করতে হবে। পরে রাসেল এমপির নেতৃত্বে টঙ্গী এলাকার আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের প্রতিবাদে বিক্ষোভ করেন স্থানীয়রা।
প্রসঙ্গত, টঙ্গীতে ব্যাঙের  ছাতার মত রাতারাতি অসংখ্য আবাসিক হোটেল গড়ে উঠেছে। এসব হোটেলে রাতদিন অসামাজিক কাজ প্রকাশ্যে চলছে। পবিত্র রমজান মাসেও হোটেলগুলোর বেলাল্লাপনা বন্ধ হচ্ছে না।

NO COMMENTS